Bnanews24.com
অপরাধ এক নজরে ঢাকা বিভাগ বাংলাদেশ সব খবর

হেফাজতের সহিংসতা, কাউন্সিলর আটক

হেফাজতের সহিংসতা, কাউন্সিলর আটক

বিএনএ নারায়নগঞ্জ: হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতা সৃষ্টির অভিযোগে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ইকবাল হোসেন(৪২)কে আটক করেছে র‍্যাব।

আটক ইকবাল হোসেন সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ মিজমিজি বড়বাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে।

বুধবার(৭ এপ্রিল) র‍্যাব-১১ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে  বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে কাউন্সিলর ইকবাল হোসেনকে আটক করে র‍্যাব-১১ একটি দল।হেফাজত ইসলাম কর্তৃক ডাকা হরতালে মহাসড়কে নাশকতার অভিযোগে তাকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে গত ২৮ শে মার্চ হেফাজত ইসলামের ডাকা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল কর্মসূচী পালনকালে দুস্কৃতিকারীরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড়,শিমরাইল ও চিটাগাং রোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি করে। পাশাপাশি অগ্নি সংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারি কাজে বাঁধা সৃষ্টি করেছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‍্যাব ও পুলিশের পক্ষ থেকে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ৬টি মামলা দায়ের করা হয়। আটক হওয়া ইকবাল হোসেন  উক্ত মামলার অন্যতম এজাহারভুক্ত আসামি। এছাড়া, তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

বিএনএনিউজ/আরকেসি