Bnanews24.com
আওয়ামী লীগ টপ নিউজ রাজনীতি সব খবর

হেফাজতের ধর্ম ব্যবসা চলতে দেয়া হবে না:হানিফ

হেফাজতের ধর্ম ব্যবসা চলতে দেয়া হবে না:হানিফ

বিএনএ, নারায়ণগঞ্জ: বিএনপি, জামায়াত ও হেফাজত একত্র হয়ে ধর্মের নামে সারাদেশে জ্বালাও পোড়াও করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এসব সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করার জন্য মাঠ প্রশাসনকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বুধবার (০৭ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ অফিস এবং যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন করে মাহবুব উল আলম হানিফ আরও বলেন, হেফাজতের ধর্ম ব্যবসা আর চলতে দেয়া হবে না।এসব ধর্ম ব্যবসায়ীর হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।আইনি ও রাজনৈতিকভাবে তাদের প্রতিহত করা হবে।সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সংগঠনটির কর্মীরা যে জানমাল নষ্ট করেছে,তার বিচার করা হবে।হালমাকারীদের সবার পরিচয় নিশ্চিত হয়ে মামলা করার কথাও বলেন তিনি।

এই আওয়ামী লীগ নেতা বলেন, যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের আর বরদাশত করা হবে না। আঘাতের পাল্টা আঘাত করা হবে। মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাংচুর চালিয়েছে তাদের রেহাই নেই। হামলাকারীদের প্রত্যেকের তালিকা করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেয়া হবে বলে জানান মাহবুব উল আলম হানিফ।

সে সময় দলটির আরেক যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম বলেন,  ধর্ম ব্যবসায়ী যারা  দেশ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত  বিশেষ আইনের ব্যবস্থায় স্পেশাল ট্রাইব্যুনাল করে তাদেরকে বিচারের আওতায় আনতে হবে।ধর্মাশ্রয়ী এসব দলের কর্মকাণ্ড সামাজিকভাবে প্রতিহত করতে গণমানুষকেও সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

বিএনএনিউজ/বুলবুল,আরকেসি