Bnanews24.com
টপ নিউজ দুর্ঘটনা বাংলাদেশ রাজশাহী সব খবর

রাজশাহীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩

রাজশাহীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ

বিএনএ রাজশাহী:রাজশাহীর পবা উপজেলায় ট্রাক ও রাজশাহীতে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার(৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে মুরারিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামের বাসিন্দা আব্দুস সাত্তার (৫৫), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং গোমস্তাপুর উপজেলার বাগডাস গ্রামের অটোরিকশার চালক আনসার আলী (৪৫)।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, অটোরিকশায় করে অসুস্থ স্ত্রীকে নিয়ে গোমস্তাপুর থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যাচ্ছিলেন আব্দুস সাত্তার। পথে রাজশাহীর গোদাগাড়ী থেকে ওই অটোরিকশায় রায়হান শুভ নামের আরেক যুবক উঠেন। এটি পবা উপজেলার মুরারিপুর এলাকায় পৌঁছুলে চাঁপাইনাবগঞ্জগামী একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফেরদৌসি বেগম ও সিএনজির চালক আনসার আলী নিহত হন। আহত হন দু’জন। স্থানীয়রা আহত আব্দুস সাত্তার ও রায়হান শুভকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান। আহত শুভর অবস্থাও আশঙ্কাজনক।

তিনি বলেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে বলে জানান থানার ওসি।

বিএনএনিউজ/ফাত্তাহ,আরকেসি