Bnanews24.com
অপরাধ বাংলাদেশ সব খবর

স্যোশাল মিডিয়ায় বিরক্ত করার খেসারত

স্যোশাল মিডিয়ায় বিরক্ত করার খেসারত

বিএনএ, গাজিপুর প্রতিনিধি:  গাজীপুরের কালীগঞ্জ এলাকায় বিবাহিত এক মহিলাকে সোশ্যাল মিডিয়ায় নানাভাবে উক্ত্যক্ত করার দায়ে ভ্রাম্যমান আদালত আলমগীর( ২৫) নামে এক যুবককে নগদ ৩০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন।বুধবার ( ৭) এপ্রিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার এ রায় দেন।

জানা যায়,  আলমগীর জেলার কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (চরপাড়া) গ্রামের হানিফ মিয়ার ছেলে। পেশায় তিনি এক জন হোটেল ব্যবসায়ী। হোটেলে আসা-যাওয়ার সুবাদে মহিলার সঙ্গে তার পরিচয় হয়।

বুধবার ( ৭) এপ্রিল কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক জানান, ভুক্তভোগী মহিলা অভিযোগ করেন, প্রেমিক আলমগীরের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটায়, প্রতিশোধ নেয়ার জন্য সে দীর্ঘদিন যাবত সমাজিক যোগাযোগ মাধ্যম – ইমু, হোয়াটসঅ্যাপ, ফেসবুকে বিভিন্ন প্রকার অশ্লীল ছবি পাঠাতো। এ কারণে তার বিবাহিত সংসার ভাঙ্গতে চলছিল। পরে তার অভিযোগ তদন্ত করে যুবককে আটক করা হয় এবং এ ব্যাপারে উপজেলা এসিল্যান্ডকে অবহিত করা হয় ।

থানা পুলিশের সু-নির্দিষ্ট অভিযোগকে আমলে নিয়ে অভিযুক্ত ওই যুবককে মঙ্গলবার ( ৬) এপ্রিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার আদালত বসান। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, ১৮৬০ এর দণ্ডবিধি আইনে ৫০৯ ধারায় নগদ ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে অভিযুক্ত আলমগীরকে।সে সাথে ভবিষ্যতে একই অপরাধ না করার জন্য সতর্ক করা হয়।

এম. এস. রুকন