Bnanews24.com
টপ নিউজ রাজধানী সব খবর

মেডিক্যালে চান্স না পেয়ে

আত্মহত্যা

বিএনএ, ঢামেক হাসপাতাল প্রতিনিধি: রাজধানীর মুগদা এলাকায় সাততলা বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে তনিমা রহমান নেহা (২০) নামে এক শিক্ষার্থী মেডিক্যালে ভর্তির চান্স না পেয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে নেহাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা এম মিজানুর রহমান জানান, গত ২ এপ্রিল মেডিক্যাল ভর্তি পরীক্ষায় অংশ নেয় মেয়ে, কিন্তু অকৃতকার্য হয়। তারপর থেকে সে আপসেট ছিল। ঢাবি ও ডেন্টালে ভর্তির জন্যও চেষ্টা করছিল। কিন্তু নেহা কেন সে মেডিক্যালে ভর্তি হতে পারলো না এটাই তার মনের দুঃখ। তিনি আরও বলেন, মেডিক্যালে ভর্তি হতে না পেরে ভেঙে পরে নেহা। তারা দক্ষিণ মুগদায় সাততলা বাসার তৃতীয় তলায় ভাড়া থাকেন। সন্ধ্যায় বাসার সবার অগোচরে সাততলার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে সে। তাকে উদ্ধার করে স্হানীয় হাসপাতাল এবং পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন। ২বোন ১ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস জানান, ছাদ থেকে লাফিয়ে পড়ে নেহা নামে এক শিক্ষার্থী মারা গেছেন। স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি।