31 C
আবহাওয়া
১১:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

ধামরাইয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

বিএনএ, (সাভার) ঢাকা: ঢাকার ধামরাইয়ে ফাতেমা আক্তার (১৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী তামিম হোসেন। এ ঘটনায় তামিমকে আটক করেছে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার (৭ মার্চ) দুপুরের দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস।

তামিম হোসেন (২৫) গাংগুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়া গ্রামের বারেকের ছেলে। পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে তামিম তার স্ত্রী ফাতেমা আক্তারকে কুপিয়ে হত্যা করেন। পরে স্থানীয়রা তামিমকে আটকিয়ে পুলিশের খবর দেয়।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। ২ মাস আগেও স্থানীয় মেম্বার সালিশি করে নিজ জিম্মায় ফাতেমাকে নিয়ে আসেন। কিছুদিন ভালোই চলছিল। হঠাৎ আজ কোথায় থেকে যেন বাড়ি এসে রান্না ঘর থেকে ডেকে নিয়ে ঘুমানোর ঘরে নিয়ে যায়। প্রচন্ড কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরে থাকা দা দিয়ে ফাতেমাকে কুপিয়ে হত্যা করে।
নিহতের বড় বোন হাজেরা আক্তার

নিহতের বড় বোন হাজেরা আক্তার বলেন, দুই বছর আগে আমার ছোট বোনকে প্রেম করে বিয়ে করে তামিম। মাঝেমধ্যেই নেশা করে আমার বোনের সাথে খারাপ আচরণ ও মারধর করত। নির্যাতন সইতে না পেরে কয়েক মাস আগেও বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিল। তথন কোনো মতে প্রাণে বেঁচে গেলেও এখন একেবারেই শেষ করে দিয়েছে ওর স্বামী। এই খুনের সাথে যারা জড়িত সবার ফাঁসি চাই।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, স্থানীয়দের মাধ্যমে হত্যার বিষয়ে জানতে পারি। দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বিএনএ/ইমরান,এমএফ

Loading


শিরোনাম বিএনএ