28 C
আবহাওয়া
২:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার ৬

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে পতেঙ্গা, বন্দর ও কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা-গাঁজাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৮শ’ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

রোববার (৭ মার্চ) চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

গত শনিবার (৬ মার্চ) রাতে নগরীর পতেঙ্গা থানাধীন খেজুর তলা এলাকায় অভিযান চালিয়ে ৩শ’ ইয়াবা ও এক কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভোলার শশীভুষণের উত্তর আইচারের আলী আকবর ফরাজীর ছেলে জাহাঙ্গীর আলম প্রকাশ হৃদয় বাবু (৩৭), একই এলাকার মো. ফরিদের মেয়ে মো. মহিউদ্দিন (২০) এবং চট্টগ্রামের ইপিজেডের সিমেন্ট ক্রসিং সুলতান মঞ্জিলের নুরুল আলমের ছেলে মো. নুর উদ্দিন (২৫)।

নগর গোয়েন্দা পশ্চিম বিভাগের পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর বলেন, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৬ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের আরেক অভিযানে বন্দর থানাধীন পোর্ট কলোনী এলাকা থেকে ২ হাজার ইয়াবাসহ মুন্সী নাইমুল হক প্রকাশ সুজন (৪৪) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সুজন বন্দর থানার স্টেশন পাড়া এলাকার মুন্সী মাহমুদুল হকের ছেলে।

এ বিষয়ে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের পুলিশ পরিদর্শক মো. কামরুজ্জামান বলেন, পোর্ট কলোনী এলাকায় অভিযান চালিয়ে মুন্সী নাইমুল হককে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পিকআপে করে পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার সংবাদ পেয়ে গত শনিবার (৬ মার্চ) রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানার আসাদগঞ্জ চামড়ার গুদাম এলাকায় অভিযান পরিচালনা করে ১২ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পশ্চিম-বন্দর বিভাগের সদস্যরা। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. শহীদ (১৯) কক্সবাজারের টেকনাফ থানার দক্ষিণ জালিয়া পাড়ার মো. আইয়ুবের ছেলে ও মো. আব্দুল্লাহ (২২) একই থানার গোদার বিল এলাকার আব্দুল করিমের ছেলে।

রোববার (৭ মার্চ) সন্ধ্যায় মহানগর গোয়েন্দা পশ্চিম-বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদ বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানার আসাদগঞ্জ চামড়ার গুদাম এলাকায় অভিযান পরিচালনা করে ১২ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা পিকআপে করে পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ