Bnanews24.com
এক নজরে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

কক্সবাজারে ট্রাকচাপায় নিহত ৩

কক্সবাজারে ট্রাকচাপায় আইনজীবিসহ নিহত ৩

বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকচাপায় আইনজীবিসহ ৩ জন নিহত হয়েছে। শনিবার (৬ মার্চ) রাতে শহরের কলাতলী ডলফিন মোড়ে হোটেল ওয়ার্ল্ড বীচ রির্সোটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হয়েছেন অন্তত ৯ জন।

নিহতরা হলেন- কক্সবাজারে ভ্রমণে আসা ঢাকা উত্তরা এলাকার সাহাদাত হোসেন (৪৫) ও কক্সবাজার শহরের কলাতলী এলাকার লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও কক্সবাজারের সিনিয়র আইনজীবি ওসমান গণির (৪৫)।

নিহত সাহাদাত হোসেন রোটারি ক্লাব অব ঢাকা আরবানার সভাপতি। তিনি স্বপরিবারে কক্সবাজার বেড়াতে এসেছিলেন। ঢাকায় ফেরার জন্য বাসে উঠার আগ মুহূর্তে ট্রাক চাপায় নিহত হন।

আহতরা হলেন, উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফি উল্লাহর ছেলে মো. জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), তার বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭)-সহ অন্তত ৯ জন।

আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে দুই জনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় আইনজীবি ওসমান গণি মৃত্যু হয়।

রাত ১১টার দিকে হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে চলে আসে। কোনো কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যে ২টি সিএনজি, ২টি ভাসমান দোকান ও ১টি টমটম ভেঙে যায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মনিরুল গিয়াস জানান, রাতে পথচারীদের সিমেন্ট বোঝাই ট্রাক চাপা দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। এ সময় নিহত এক নারীসহ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়।

৮ থেকে ১০জনকে আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নেয়া হয়। নিহতদের মরদেহ ময়নাতন্তদের জন্য কক্সবাজার সদর হাসপাতের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

বিএনএনিউজ/আমিন