34 C
আবহাওয়া
৭:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে তিন বাড়িতে ডাকাতি

সীতাকুণ্ডে তিন বাড়িতে ডাকাতি


বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামে সীতাকুণ্ড উপজেলার দারগার হাট ও ফুলগাজী গ্রামের তিনটি বাড়িতে নগদ টাকাসহ-স্বর্নালঙ্কার লুট করেছে ডাকাত দল। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মোমিন মেম্বার জানান, রাত ৩টার দিকে ৭/৮ জনের সশস্ত্র দল সাংবাদিক হাসান ফেরদৌসের বাড়িতে প্রবেশ করে। সেখান তাদের বাড়ির কেয়ারটেকার মো: রফিক মিয়াকে মারধর করে, অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ঘরের দরজার তালা ভেঙ্গে আলামারি খুলে তান্ডব চালায়। অবশ্য বাড়িতে কেউ থাকেন না। পরে ডাকাত দল পার্শ্ববর্তী আমান উল্লাহ মেম্বার ও নাদেরুজ্জামানের বাড়িতে লুটপাট করে। সেখানেও তারা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ কয়েক লাখটাকার মালামাল লুট করে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক (সিইউজে) হাসান ফেরদৌস বলেন, দারগার হাটে তার গ্রামের বাড়িতে রাতে ডাকাত দল হানা দেয়। এসময় বাড়ির কেয়ারটেকারকে মারধর করে তারা বাড়িতে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যরা বাড়ির আলমিরাসহ আসবাব ভাঙচুর করে। মোবাইল ও নগদ টাকাও নিয়ে গেছে।

তিনি আরও জানান, ডাকাত দলটি তাদের পাশের গ্রাম ফুলগাজীর  দুই বাড়িতেও লুটপাট করে। বিষয়টি সীতাকুণ্ড থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

 

সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। ভুক্তভোগীরা মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ