35 C
আবহাওয়া
১০:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে সড়ক দুর্ঘটনায় আইনজীবির মৃত্যু

যশোরে সড়ক দুর্ঘটনায় আইনজীবির মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, যশোর: যশোরের মণিরামপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বিধান চন্দ্র রায় নামে এক আইনজীবীর মুত্য হয়েছে। এতে  মাইক্রোবাসের চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন।  মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মণিরামপুর চুকনগর মহাসড়কের ফকির রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইনজীবী বিধান চন্দ্র রায় বাগেরহাটের কচুয়া উপজেলায় নরেন্দ্রপুর গ্রামের মনোরঞ্জন রায়ের ছেলে।  আহতরা হলেন- খুলনার সোনাডাঙ্গার শেখপাড়া এলাকার চার ভাইবোন এমএন জোয়ারদার (৫৬), হোসনে আরা (৫৪), জলি জোয়াদ্দার (৫০), শওকত আরা (৪২) ও মাইক্রোবাসের চালক লিটন হোসেন (৪৫)।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস গণমাধ্যমকে বলেন, মামলা সংক্রান্ত কাজে মঙ্গলবার সকালে আইনজীবী বিধান চন্দ্রকে সঙ্গে নিয়ে খুলনার সোনাডাঙ্গা থেকে মাইক্রোবাসে করে চার ভাইবোন চুকনগর হয়ে ঝিনাইদহে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মণিরামপুরের ফকির রাস্তার নিকটে পৌঁছালে কেশবপুরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সকালে ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় বিশ্বাস সাংবাদিকদের বলেন, দুর্ঘটনার পর ছয়জনকে হাসপাতালে নিয়ে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। তাদের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার নাম বিধান চন্দ্র রায়। তিনি পেশায় আইনজীবী। আহত ৫ জনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ24/বিএম,জিএন

Loading


শিরোনাম বিএনএ