24 C
আবহাওয়া
৪:৫৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় করোনার টিকা কার্যক্রম শুরু 

লোহাগাড়ায় করোনার টিকা কার্যক্রম শুরু 

লোহাগাড়ায় করোনার টিকা কার্যক্রম শুরু 

বিএনএ, লোহাগাড়া(চট্টগ্রাম) : মুজিববর্ষে স্বাস্হ্য খাত,এগিয়ে যাবে অনেক ধাপ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় চট্টগ্রামের লোহাগাড়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

রোববার(৭ ফেব্রুয়ারি) সকালে টিকাদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতালের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে টিকাদান কর্মসুচির উদ্বোধন করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

লোহাগাড়ায় করোনার টিকা কার্যক্রম শুরু 

লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা মোঃ হানিফের সভাপতিত্বে অনুুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, লোহাগাড়া ট্রাফিক বিভাগের টিআই(ইন্সপেক্টর) স্নেহহাংশু বিকাশ সরকার, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য,লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সমাজকর্মী মোঃ আরমান বাবু রোমেল, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, চুনতির কৃতি সন্তান মোঃ সাজ্জাদ হোসাইন মিনহাজ,সাংসদের একান্ত সহকারী এসএম শাহাদাৎ হোসাইন শাহেদ ও হাসপাতালের কর্মরত সকল চিকিৎসক, জনপ্রতিনিধি,সাংবাদিক ও রাজনৈতিক নেতারা উপস্হিত ছিলেন।

আলোচনা শেষে উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ ভ্যাকসিন টিকা গ্রহণ করেন।এরপরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু,লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ টিকা গ্রহন করেন।

উল্লেখ্য, লোহাগাড়ায় প্রথম ধাপে সাড়ে ৮হাজার ভ্যাকসিন টিকা প্রদান করা হবে।প্রথম ২ সপ্তাহ এ ভ্যাকসিন টিকা প্রদান করা হবে।প্রথমদিন ১৪৮ জনকে রেজিঃ করা হয়েছে ।

বিএনএ/ রায়হান , ওজি

Loading


শিরোনাম বিএনএ