30 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে প্রথম টিকা নিলেন মেয়র টিটু

ময়মনসিংহে প্রথম টিকা নিলেন মেয়র টিটু

ময়মনসিংহে প্রথম টিকা নিলেন মেয়র টিটু

বিএনএ, ময়মনসিংহ: আনন্দঘন পরিবেশে ময়মনসিংহে করোনা ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে।রোববার (০৭ ফেব্রুয়ারী) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল বুথে সিটি মেয়র ইকরামূল হক টিটু’র টিকা গ্রহণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়।

পরে পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.লুৎফুল হাসান, জেলা প্রশাসক মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক বাবুল হোসেন সহ অন্যান্য রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকর্তারা।

সিটি মেয়র ইকরামূল হক টিটু বলেন, একটি মহল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তিনি টিকা নেওয়ার পর স্বাভাবিক আছেন। সকলকে টিকা নেওয়ার আহবান জানান তিনি।

সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, ময়মনসিংহ মহানগরীসহ জেলার ১৩টি উপজেলায় ১৬টি কেন্দ্রে ৫০টি বুথে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। এ পর্যন্ত ১১ হাজার নিবন্ধন সম্পন্ন হয়েছে।

সিভিল সার্জন এ বি এম মসিউল আলম আরও জানান, প্রথম দফায় ৩ লাখ ২৪ হাজার ডোজ টিকা এবং ৩ লাখ ৪০ হাজার অটো ডিজেবল (এডি) সিরিঞ্জ ময়মনসিংহে পৌছেছে। টিকা প্রদান উপলক্ষ্যে ব্যানার, মাইকিং ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণা শুরু হয়েছে।

টিকাকেন্দ্রে ল্যাপটপ ও ইন্টারনেট সংযোগ সহ নিবন্ধন বুথের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ট্যাবের মাধ্যমে নিবন্ধন কার্যক্রম শুরু করেছেন। অনলাইনে নিবন্ধন শেষে নিবন্ধনকারীকে টিকা সম্মতিপত্রে স্বাক্ষর করতে হবে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ