24 C
আবহাওয়া
৫:২৬ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে খুব সুন্দর পরিবেশ বিরাজমান: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচনে খুব সুন্দর পরিবেশ বিরাজমান: পররাষ্ট্রমন্ত্রী


বিএনএ, সিলেট : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থাী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচনে খুব সুন্দর পরিবেশ বিরাজমান। কোথাও জোর জবরদস্তী নেই। য়ার যার খুশী মতো পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টায় সিলেট নগরীর দুর্গাকুমার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এমন মন্তব্য করেন।

এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, আজকে বন্ধের দিন, ভোটের দিন, উৎসবের দিন, এদিন বিএনপির হরতাল ঢংঢাং। শুধু মিডিয়াতে বলার জন্য একর্মসুচী। আসলে বাস্তবে নির্বাচনে হরতাল বলতে কিছু নেই বলে তিনি মন্তব্য করেন।

এ সময় তিনি আরও বলেন, সিলেটসহ দেশে নির্বাচনে খুব সুন্দর পরিবেশ বিরাজ করছে। কোথাও জোর জবরদস্ত নেই। গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে মানুষ ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে।

এসময় তিনি বলেন, আমাদের দল আওয়ামী লীগ শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের পক্ষে। আমাদের দলে ভোট দিলে দেশের উন্নয়ন ও মঙ্গল হয়। দেশের গৌরব চারদিকে ছড়িয়ে পড়ে। আমি আশাবাদী জনগণ নৌকা মার্কায় বিপুলভাবে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও জয়ী করবে। এসময় তার সাথে পরিবারের সদস্যসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ