29 C
আবহাওয়া
৯:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাই প্রেস ক্লাবের মতবিনিয় সভা ও ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মিরসরাই প্রেস ক্লাবের মতবিনিয় সভা ও ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মিরসরাই প্রেস ক্লাবের মতবিনিয় সভা ও ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

বিএনএ, চট্টগ্রাম:  চট্টগ্রামের মিরসরাই প্রেস ক্লাবের বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় ক্লাবের সভা কক্ষে আয়োজিত মোড়ক উন্মোচন ও মতবিনিময় সভার সভাপতিত্ব করেন মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম।
সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় এতে সমসাময়িক নানান বিষয় নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন সদ্য যোগদানকৃত মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা জেরিন, চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) ইফতেখার হাসান, মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন, মিরসরাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মিরসরাই সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন ও তরুণ উদ্যোক্তা আনোয়ার হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা বলেন, গণমাধ্যমকর্মী ও প্রশাসন একযোগে কাজ করলে, একে অপরের সাথে তথ্য-উপাত্ত শেয়ার করলে রাষ্ট্র এবং জনগণ উপকৃত হয়।
এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে বলা হয়, অনেক সময় উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে তথ্য প্রদানে সাংবাদিকদের সহযোগিতা করা হয় না। তবে এটি সব ক্ষেত্রে নয়। তারা নতুন নিযুক্ত কর্মকর্তাদের কাছে প্রত্যাশা করেন সাংবাদিকদের পেশাগত কাজের সুবিধার্থে তথ্য আদান-প্রদানে যেন আন্তরিক থাকেন। সবশেষে অতিথিরা আনুষ্ঠানিকভাবে মিরসরাই প্রেস ক্লাবের ২০২৩ সালের প্রকাশিত ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন।
বিএনএ/ আশরাফ উদ্দিন , এফএ

Loading


শিরোনাম বিএনএ