27 C
আবহাওয়া
৯:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » অপহরণ নাটক সাজানো ঘাতক স্বামী আটক

অপহরণ নাটক সাজানো ঘাতক স্বামী আটক


বিএনএ, বান্দরবান : স্ত্রীকে হত্যা করে নিজে অপহৃত হওয়ার নাটক সাজিয়েছিলেন। তবে শেষ রক্ষা হয়নি। ধরা পড়লেন স্বামী রেথোয়াইনু মারমাকে(৪০)। শুক্রবার (৭ জানুয়ারি) সকালে বান্দরবানের রাজবিলার জঙ্গল থেকে স্থানীয়রা হত্যাকারীকে ধরে পুলিশে হস্তান্তর করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্ত্রী সিংম্যানু মার্মাকে কুপিয়ে হত্যার পর সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে বলে অপহরণের নাটক সাজিয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বারকে ফোন দিয়ে পালিয়ে যায় রেথোয়াইনু মার্মা।

খবর পেয়ে পাড়াবাসী রেথোয়াইনু মার্মার বাসায় গেলে তার স্ত্রীকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পড়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। রাতে সন্ত্রাসীদের হামলা ও স্বামীকে অপহরণের বিষয়টি এলাকাবাসীর কাছে রহস্যজনক বলে মনে হয়। সন্ত্রাসীদের আগমনের কোন আলামত পাননি পাড়াবাসী। তারা খুঁজতে থাকে রেথোয়াইনু মারমাকে। রাতের বেলা তাকে রাজবিলা ইউনিয়নের থংজামা পাড়ার একটি পাহাড়ে দেখতে পেয়ে এলাকাবাসী পাহাড়টি ঘেরাও করে রাখে। পরে সকালে তাকে পাহাড় থেকে ধরে পাড়ার মানুষ পুলিশের কাছে সোপর্দ করে।

বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আক্তার বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তবে কেন হত্যা করেছে এবং এর সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাকে অপহরণের বিষয়টি সত্য নয় এটি তার সাজানো হতে পারে।

প্রসঙ্গত, রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়ার বাসিন্দা রেথোয়াইনু মারমা মধ্যরাতে স্থানীয় ইউপি মেম্বারকে ফোন করে তার স্ত্রীকে হত্যা করে তাকে অপহরণ করে সন্ত্রাসীরা নিয়ে যাচ্ছে বলে অপহরণ নাটক সাজায়।কিন্তু ঘটনার একদিনের মাথায় পাহাড়ের অরণ্য থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেফতার করে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ