37 C
আবহাওয়া
৪:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » বৃহস্পতিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী

বিএনএ, ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর আগেই বৃহস্পতিবার দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বুধবার (৬ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

কার্যালয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর শিডিউলে বৃহস্পতিবার ব্যক্তিগত সফরে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ায় গমন ও শুক্রবার প্রত্যাবর্তনের তথ্য আছে। তবে কোনো কর্মসূচি বা যাতায়াতের সময় নির্ধারিত নেই।

সূত্রে আরও জানায়, শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকায় যাবেন মূলত নির্বাচনে তার মনোনয়ন বৈধ হওয়ায় বাবার কবর জিয়ারত, দোয়া ও মোনাজাত করবেন। পাশাপাশি ঘরোয়াভাবে নির্বাচনী এলাকার নেতাদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং নির্বাচনী কৌশল ও কর্মপন্থা নিয়ে পরিকল্পনা ও নির্দেশনা দেবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ। সমাধিসৌধ কমপ্লেক্সে পরিষ্কার-পরিচ্ছন্ন ও শোভবর্ধনের কাজ সম্পন্ন হয়েছে। ঘরের মেয়ে শেখ হাসিনার আগমনের খবরে নিজ নির্বাচনি এলাাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় নেতাকর্মীদের মাঝে বইছে আনন্দের বন্যা।প্রিয় নেত্রীকে বরণ করে নিতে এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। আগামী নির্বাচনকে সামনে রেখে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে নেতাকর্মীরা ধারণা করছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে গোপালগঞ্জের মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রাণ প্রিয় নেত্রী এবং গোপালগঞ্জের গর্বিত সন্তান। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সব প্রস্তুতি শেষ হয়েছে। তার এ সফরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে ধারণা করছি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ