রাবিতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে মারামারি : আহত ২ শিক্ষার্থী 

বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মতিহার হলে ক্যারামবোর্ড ও টেবিল টেনিস খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন

সোমবার (০৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের মতিহার হল খেলার কক্ষে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতিহার হলে খেলার কক্ষে ক্যারামবোর্ড ও টেবিল টেনিস খেলার সময় উচ্চস্বরে কথা বলাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মতিহার হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম (২৩) এবং ফাইন্যন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শেখ উৎস-এর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে উভয়েই মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাদেরকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রামেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

খোঁজ নিয়ে আরও জানা যায়, মো: আরিফুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে এবং শেখ উৎস ৩১ নং ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

মতিহার হল প্রাধ্যক্ষ অধ্যাপক এম নজরুল ইসলাম বলেন, “আমরা এখন শিক্ষার্থীদের নিয়ে মেডিকেলে আছি। দুজন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। হল প্রশাসন এই ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করবে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নিবো।”

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, “আহত দুই শিক্ষার্থীকে রামেকে ভর্তি করানো হয়েছে। তাদের খোঁজ খবর রাখা হচ্ছে প্রতিনিয়ত। তদন্ত কমিটিও গঠন করা হবে। আগামীকাল ইতিহাস ও ফাইন্যান্স বিভাগের শিক্ষকরা বিষয়টি নিয়ে আলোচনায় বসবেন।”

বিএনএ/সাকিব/এইচ.এম।