27 C
আবহাওয়া
১০:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » মেয়র আব্বাস ৩ দিনের রিমাণ্ডে

মেয়র আব্বাস ৩ দিনের রিমাণ্ডে

মেয়র আব্বাস ৩ দিনের রিমাণ্ডে

বিএনএ রাজশাহী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর তিন দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে এই আদেশ দেন রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২-এর বিচারক শংকর কুমার। এর আগে পৌনে ১টার দিকে আব্বাসকে নিয়ে পুলিশের একটি দল আদালত চত্বরে পৌঁছায়। এরতাকে পর  মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের  জন্য করা রিমাণ্ড আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়।

আবেদনের পক্ষে শুনানি করেন মেট্রোপলিটন আদালত-২-এর পিপি অ্যাডভোকেট মোসাব্বির ইসলাম। রিমাণ্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। উভয়পক্ষের শুনানি শেষে মেয়র আব্বাসের তিন দিনের রিমাণ্ড মঞ্জুর করেন বিচারক।

পরে সাংবাদিকদের এসব তথ্য জানান মেট্রোপলিটন আদালতের পিপি অ্যাডভোকেট মোসাব্বিরু ইসলাম। তিনি বলেন, এই ঘটনার সঙ্গে আর অন্য কেউ জড়িত আছে কিনা, সেই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

উল্লেখ্য, পহেলা ডিসেম্বর রাজধানীর একটি হোটেল থেকে  পৌর মেয়র আব্বাসকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করে র‌্যাব। পরে গত ২ ডিসেম্বর আব্বাসকে রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। একই দিন সকালে ১০ দিনের রিমাণ্ডের আবেদন জানিয়ে  আব্বাস আলীকে আদালতে সোপর্দ করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। ওই দিন রিমাণ্ড আবেদনের ওপর শুনানি না হওয়ায় আদালতের নির্দেশে আব্বাসকে কারাগারে প্রেরণ করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ