31 C
আবহাওয়া
১২:২০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বাবাকে হত্যা চেষ্টা, ছেলেকেও হত্যার হুমকি

ধামরাইয়ে বাবাকে হত্যা চেষ্টা, ছেলেকেও হত্যার হুমকি


বিএনএ, সাভার (ঢাকা):ঢাকার ধামরাইয়ে ইমরান খান (২৮) নামে এক সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (৫ নভেম্বর) রাতে এ ঘটনায় ধামরাই থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সাংবাদিক।

অভিযুক্তরা হলেন- মানিকগঞ্জের সাটুরিয়ার দুতরা এলাকার বাসিন্দা আব্দুল মান্নান (৪০) ও ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া এলাকার বাসিন্দা সুমন হোসেন (৩৭)। তারা দুজনেই গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লার অনুসারী বলে পরিচিত।

ভুক্তভোগী ইমরান খান ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের কামাড়পাড়া এলাকার বাসিন্দা। তিনি দৈনিক কালবেলার ধামরাই সংবাদদাতা ও বাংলাদেশ নিউজ এজেন্সির সাভার প্রতিনিধি।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর রাত ৮টার দিকে ধামরাইয়ের ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি স্কেল এলাকায় সংবাদ সংগ্রহে যান তিনি। সেখানে অভিযুক্তরা তাদের সংবাদ সংগ্রহে বাধা দেন ও তার ওপর তেড়ে আসেন। তাকে অকথ্য গালিগালাজ করে হত্যার হুমকি দেন। পরবর্তীতে পাশে থাকা পুলিশ সদস্যরা এগিয়ে এসে তাকে সেখান থেকে সরিয়ে নেন।

এদিকে এ ঘটনার আগে ২০২৩ সালের ১৩ ফেব্রুয়ারি দেশিয় অস্ত্রসহ হামলা করে ভুক্তভোগীর বাবা দৈনিক যুগান্তরের সাংবাদিক শামীম খানকে হত্যা চেষ্টা করে একই অভিযুক্তরা। হামলায় আহত হয়ে দীর্ঘদিন তিনি চিকিৎসা নেন। ওই ঘটনায় অভিযুক্ত আব্দুল মান্নানসহ দুইজনকে কারাগারে পাঠিয়েছিলেন আদালত। এবার তার ছেলেকেও হত্যার হুমকি দিল তারা।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মণ্ডল বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ