27 C
আবহাওয়া
৭:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস

স্পোর্টস ডেস্ক: সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতলেন সাকিব আল হাসান। বাংলাদেশ অধিনায়ক নিলেন ব্যাটিং। খুব কাছে গিয়েও হারানো যায়নি ভারতকে। তবে সেই ম্যাচ থেকেই উপমহাদেশের আরেক পরাশক্তি পাকিস্তানকে হারানোর আত্মবিশ্বাস পাচ্ছে বাংলাদেশ।

মঞ্চ সেই একই। ভারতের বিপক্ষে শেষ বলের লড়াইয়ে যেখানে হেরেছে বাংলাদেশ, সেই অ্যাডিলেইড ওভালেই খেলবে পাকিস্তানের বিপক্ষে। রোববার ম্যাচ শুরু বাংলাদেশ সময় সকাল ১০টায়। চলতি আসরে এই প্রথম একই মাঠে দুটি ম্যাচ খেলছে সাকিব আল হাসানের দল।

সৌম্য সরকারকে ফেরানো হয়েছে একাদশে। সাকিব আল হাসান বলছেন, ‘উইকেট শুষ্ক মনে হচ্ছে। ভালো একটা রান সংগ্রহ করে আটকাতে চাই। প্রত্যেকে শান্ত ও রোমাঞ্চিত।’

তিনটি পরিবর্তন আনা হয়েছে একাদশে। শরিফুল ইসলাম, ইয়াসির আলী রাব্বি ও হাসান মাহমুদকে বাইরে রেখে নেওয়া হয়েছে সৌম্য, নাসুম আহমেদ ও ইবাদত হোসেনকে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শান মাসুদ, মোহাম্মদ হারিস, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ