38 C
আবহাওয়া
৬:১৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণ চেষ্টা, চলন্ত বাস থেকে লাফ দিলেন কলেজ ছাত্রী

ধর্ষণ চেষ্টা, চলন্ত বাস থেকে লাফ দিলেন কলেজ ছাত্রী

ধর্ষণ চেষ্টা, চলন্ত বাস থেকে লাফ দিলেন কলেজ ছাত্রী

বিএনএ মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম খোকন মিয়া (২৮)। সে কালামপুর এন্টারপ্রাইজ নামে বাসের চালক।

শনিবার (০৬ নভেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া এলাকায় চলন্ত বাসে ওই কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে চালক ও হেলপার। আর ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে বাস থেকে লাফ দিয়ে মহাসড়কে ছিটকে পড়েন ওই কলেজ ছাত্রী। তিনি মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অনার্স (বাংলা) প্রথম বর্ষের ছাত্রী।

আটক বাস চালক টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এই ঘটনায় সাটুরিয়া থানায় ধর্ষণ চেষ্টার দায়ে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

এ বিষয়ে ঘটনার শিকার কলেজ ছাত্রী বলেন, মানিকগঞ্জের উদ্দেশ্যে সকালে ধামরাই থানা রোড থেকে কালামপুর এন্টারপ্রাইজের একটি গাড়িতে ওঠেন তিনি। গাড়িটি কিছু দূর যাওয়ার পর প্রায় সব যাত্রী গাড়ি থেকে নেমে যায়। এরপর ওই যাত্রী গাড়ি থেকে নামতে চাইলে চালক বাধা দেন।

এভাবে গাড়িটি নয়াডিঙ্গি বাসস্ট্যান্ড অতিক্রম করলে চলন্ত বাসেই তাকে ধর্ষণের চেষ্টা করে চালক। এক পর্যায়ে বাস চালককে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। বিষয়টি হাইওয়ে থানা পুলিশকে জানান এক প্রাইভেটকার চালক।  পরে  বাসচালককে আটক করে সাটুরিয়া থানায় হস্তান্তর করা হয়।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে বাস চালককে আটক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে। এই ঘটনায় ওই বাসও আটক রয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত ব্যক্তি আটক রয়েছে। এই বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ