29 C
আবহাওয়া
৩:০৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম নগরীতে কাল থেকে চলবে গণপরিবহন

চট্টগ্রাম নগরীতে কাল থেকে চলবে গণপরিবহন

বন্দর ট্রাক মালিক সমিতি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে গণপরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে বাস মালিক সমিতির একাংশ। আগামীকাল রোববার ( ৭ নভেম্বর) সকাল থেকে চট্টগ্রাম নগরে চলবে গণপরিবহন।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে এ ঘোষণা দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি বেলায়েত হোসেন বেলাল। তিনি বলেন, আমরা মালিকরা সিদ্ধান্ত নিয়েছি, আমাদের সমিতির অধীন যে বাসগুলো আছে তা আগামীকাল (রোববার) সকাল থেকে আবারও চলাচল করবে। তবে আজ আমরা গাড়ি চলাচল বন্ধ রেখেছি।

তিনি আরও বলেন, কিন্তু কিছু কিছু শ্রমিক নামধারী লোক রাস্তায় পিকিটিং করছে। ইপিজেডের কর্মরত লোকদেরকে যাতায়াতের পথে বাধা সৃষ্টি করেছে। কেউ রাজনৈতিক অস্থিরতা তৈরি করতে এ কাজ করছে। আমরা সাধারণ মানুষকে আর বিপর্যস্ত অবস্থায় ফেলতে চাচ্ছি না। তাই সিদ্ধান্ত নিয়েছি, আমরা আগামীকাল সকাল থেকে গাড়ি চালাবো।

প্রসঙ্গত, গত বুধবার (৩ নভেম্বর) জ্বালানি তেলের দাম ৬৫ থেকে বাড়িয়ে ৮০ টাকা নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে ডিজেল ও কেরোসিনের দাম লিটারে ১৫ টাকা বেড়েছে, যা ইতোমধ্যে কার্যকর হয়েছে। মূল্যবৃদ্ধির প্রতিবাদে গণপরিবহন ও পণ্য পরিবহন বন্ধ ঘোষণা করেছিল বাংলাদেশ পরিবহন মালিক ও শ্রমিক সমিতি। ঘোষণানুযায়ী, আজ শনিবারও সকাল ৬টা থেকে গাড়ি চলাচল বন্ধ রাখা হয়েছে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ