31 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল তরুণ-তরুণীর

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল তরুণ-তরুণীর

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল তরুণ-তরুণীর

বিএনএ, চট্টগ্রাম: পৃথক দুর্ঘটনায় সীতাকুণ্ড ও মীরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণীর মৃত্যু হয়েছে। শনিবার (৫ অক্টোবর) সীতাকুণ্ডের শুকলালহাট ও মীরসরাইয়ের মস্তাননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস বাড়বকুণ্ড শুকলালহাট এলাকা অতিক্রম করার সময় অজ্ঞাতপরিচয় এক তরুণী (২২) ট্রেনে কাটা পড়েন। পরে সেখান থেকে তাকে মৃত উদ্ধার করা হয়।

একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে মীরসরাইয়ের মস্তাননগর এলাকায় ট্রেনে কাটা পড়ে মারা যান এক যুবক (২৩)। খবর পেয়ে সীতাকুণ্ড জিআরপি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক হোসেন বলেন, সীতাকুণ্ডের শুকলালহাট এলাকায় রেলে কাটা পড়ে এক তরুণী এবং মীরসরাইয়ের মস্তাননগরে এক তরুণীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে আমরা দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। তাদের নামপরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করার চেষ্টা করছি। এই ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে থানায় দুটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ