35 C
আবহাওয়া
১২:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে ‘বাংলাদেশ ক্রিকেট দলের’ শুভ কামনায় মোটর সাইকেল র‌্যালি

রাঙামাটিতে ‘বাংলাদেশ ক্রিকেট দলের’ শুভ কামনায় মোটর সাইকেল র‌্যালি


বিএনএ, রাঙামাটি : রাঙামাটিতে ক্রিকেট বিশ্বকাপে ‘বাংলাদেশ ক্রিকেট দলের’ শুভ কামনায় বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। শুক্রবার (৫ সেপ্টেম্বর) বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে মোটর সাইকেল শোভাযাত্রাটি প্রবেশ করে শহরের অলিগলি। সাকিব, মিরাজদের শুভ কামনা জানাতে রাঙামাটিরবাসীর পক্ষ থেকে এমন আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

র‌্যালিতে অংশগ্রহণ করা সমর্থকদের গায়ে ছিল জাতীয় ক্রিকেট দলের জার্সি। অনেকের হাতে ছিল লাল সবুজ পতাকা। এভাবেই ক্রিকেট দলের জন্য শুভ কামনা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হয় শতাধিক তরুণ। “বাংলাদেশ, বাংলাদেশ” স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো শহিদ মিনার চত্বর। পরে মোটর সাইকেল শোভাযাত্রটি ছুটে বেড়ায় শহরের অলিগলিতে।

র‌্যালি আয়োজক কমিটির সদস্য রাঙামাটি জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাছির উদ্দিন সোহেল বলেন, আমরা বাংলাদেশ ক্রিকেট টিমকে সেমি ফাইনালে দেখতে চাই। টিমকে শুভ কামনা জানাতেই আমাদের এই আয়োজন।

র‌্যালি কমিটির সদস্য রাঙামাটি পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দীন বলেন, বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতেই আমরা সবাই একত্রিত হয়েছি। রাঙামাটির তরুণরা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছে। আমরা বাংলাদেশ ক্রিকেট টিমকে শুভকামনা জানাই। আমাদের আশা এবার বাংলাদেশ সেমি ফাইনাল খেলবে।

র‌্যালিতে অংশ নেয়া রকি দেবনাথ বলেন,  ফুটবল বিশ্বকাপে অন্যের দেশকে সমর্থন জানাতে অনেক কিছুই করা হয়। সুযোগ এসেছে নিজেদের জন্য কিছু করার। তাই এমন আয়োজন। ভিন দেশের জন্য গলা ফাটালেও সেখানে থাকেনা কোন আবেগ। নিজ দেশ আর দলেন জন্য এমন আয়োজন অংশ নিতে পরাটা গর্বের। এই বিশ্ব আসরে প্রিয় দল ব্যাটে বলে আগুন ঝড়াবে এমনটাই প্রত্যাশা আমাদের।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ