34 C
আবহাওয়া
৭:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

বিএনএ, লোহাগাড়া: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ মুকুন্ডু পাড়া এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত গৃহবধুর নাম জয়শ্রি দেয় (২৪)। সে ওই এলাকার মাস্টার সুরঞ্জন দে`র স্ত্রী এবং বাঁশখালী উপজেলার উত্তর সাধনপুর এলাকার বিকাশ রঞ্জন দে`র মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিগত ১বছর ২মাস পূর্বে বাঁশখালি উপজেলার উত্তর সাধনপুর এলাকার বিকাশ রঞ্জনের মেয়ের সাথে লোহাগাড়া উপজেলার চরম্বার মুকুন্ডু পাড়ার মাস্টার সুরঞ্জন দে`র সাথে বিয়ে হয়। কিছুদিন ধরে নিহত জয়শ্রীর সাথে তার শ্বাশুড়ির ঝগড়া-ঝাঁটি হয়ে আসছিল। গতকাল রাতের খাবার পেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। গভীর রাতে কোন এক সময় গৃহবধু জয়শ্রী বাড়ির কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের মামা উত্তর মজুমদার জানান, আজ সকালে আমার ভাগিনির শ্বশুর বাড়ির পার্শ্ববর্তীর একজন লোক আমাদেরকে জানালে আমরা ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাই।

নিহতের স্বামী মাস্টার সুরঞ্জন দে জানান,বিগত বছরখানির পুর্বে আমাদের দু`জনের বিয়ের পর সুন্দরভাবে সংসার চালিয়ে আসছি। কিছুদিন ধরে আমার মায়ের সাথে স্ত্রীর অভিমান চলছিল। গতকাল রাতেও ঝগড়া-ঝাঁটি হয়। আমরা রাতের খাবার খেয়ে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠলে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

এ ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা ওসি মুহাম্মদ আতিকুর রহমান ও এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন নেই। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

Loading


শিরোনাম বিএনএ