34 C
আবহাওয়া
১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর আজিমপুর এলাকার একটি বাড়ি থেকে সাজেদা (৪৬) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ ।

তিনি জানান, আজিমপুরের চায়না বিল্ডিং এলাকার একটি বাড়ির পাঁচ তলায় মিজান সাহেবের বাসায় গত আড়াই মাস যাবত গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন সাজেদা। বুধবার তাকে বাসায় রেখে বাইরে থেকে দরজায় তালা দিয়ে মিজান সাহেবসহ তার পরিবার বাইরে চলে যায়। তবে সাজেদার সঙ্গে তারা বাইরে থাকা অবস্থায় ফোনে একবার যোগাযোগ করতে পারলেও পরে অনেকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। পরে বাসায় ফিরে তারা দেখতে পান গলায় ফাঁস দেয়া অবস্থায় সাজেদা ঝুলে আছেন।

তিনি আরও জানান, পরে পুলিশ ট্রিপল ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে বিকেলে ঘটনাস্থলে যায়। সিআইডি পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। নিহত গৃহকর্মীর মাথায় আঘাতের পাশাপাশি ফ্লোরে রক্ত দেখা গেছে ও টেবিলের গ্লাস ভাঙা ছিল। বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ওই বাসার গৃহকর্তা ও গৃহকর্ত্রী থানায় আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ