রোহিঙ্গাবাহী ট্রলারডুবি: আরও ২ মরদেহ উদ্ধার

বিএনএ ডেস্ক: সাগর পাড়ি দিয়ে মালয়েশিয়ায় যাওয়ার পথে কক্সবাজারের টেকনাফ উপজেলায় ট্রলারডুবির ঘটনায় আরও ২ রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৬ জনের মধ্যে ৫ জন নারী ও ১ শিশু রয়েছে।

আরো পড়ুন

কাতার ফুটবল বিশ্বকাপে সেমিতে যাওয়ার লড়াই

বাংলাদেশের সিরিজ জয়, আনন্দবাজার যা লিখেছে

বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক নুর মোহাম্মদ জানান, বুধবার রাত ১১টার দিকে বাহারছড়ার দক্ষিণ শীলখালী ও চৌকিদার পাড়া সমুদ্র সৈকত থেকে মরদেহ ২টি উদ্ধার করা হয়। স্থানীয় মৎস্যজীবীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সৈকত থেকে মরদেহগুলো উদ্ধার করে।

নুর মোহাম্মদ জানান, ২ নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। এর আগে গতকাল মঙ্গলবার উদ্ধার হওয়া ৩ মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে। তাদের মরদেহ আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার ভোরে অবৈধভাবে সাগর পাড়ি দিয়ে মালয়েশিয়ায় যাওয়ার সময় টেকনাফে ওই ট্রলারডুবির ঘটনা ঘটে। ৪১ রোহিঙ্গাকে উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে তীরে আসা ৪ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মানব পাচারকারী বলে অভিযোগ পেয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএ/এ আর