36 C
আবহাওয়া
১:৪৩ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ওবায়দুল কাদেরের বোনের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

ওবায়দুল কাদেরের বোনের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক


বিএনএ, ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মেজো বোন ফেরদৌস আরা (৭০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  বুধবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিবৃতিতে বিপ্লব বড়ুয়া জানান, ফেরদৌস আরার জানাজা বুধবার বাদ মাগরিব রাজধানীর মেরুল বাড্ডার বাড়িতে (বাড়ি ১৯, রোড ১২, রাজউক হাউজিং, মেরুল বাড্ডা, ঢাকা) অনুষ্ঠিত হবে।

এদিকে, ফেরদৌস আরা পাখির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, ফেরদৌস আরা পাখি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের কেরনিয়া গ্রামের আলেক উল্লাহ মাস্টার বাড়ির মৃত সাহাব উদ্দিনের স্ত্রী। সাহাব উদ্দিন ২০২০ সালে ইন্তেকাল করেছেন। তাদের দুই ছেলে ও তিন মেয়ে রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। আজ বাদ মাগরিব মরহুমার ঢাকার বাসার সামনে জানাজা হবে। এরপর আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১টায় ফেনী জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নে গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ