29 C
আবহাওয়া
৫:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ট্রল করলে মামলার হুমকি চিত্রনায়িকা বর্ষার

ট্রল করলে মামলার হুমকি চিত্রনায়িকা বর্ষার

ট্রল করলে মামলার হুমকি চিত্রনায়িকা বর্ষার

বিএনএ, ডেস্ক: সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে গিয়ে কয়েকটি ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করেন চিত্রনায়িকা বর্ষা। তার উচ্চারণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল শুরু হয়। এতেই থেমে যাননি সমালোচকরা। বিভিন্ন ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সেসব অংশ কেটে বানানো হচ্ছে বিভিন্ন রকমের কনটেন্ট। আর এতেই প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন তিনি, দিয়েছেন মানহানি মামলার হুমকি। এ ঘটনায় ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ক্ষুব্ধ নায়িকা বর্ষা।

আরও পড়ুন: বিও হিসাব বেড়েছে ৪ হাজার ৫৯৬

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে দেওয়া এক স্ট্যাটাসে এই চিত্রনায়িকা লিখেছেন, আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টারভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেজে আমি আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার ল ইয়ার কাজ করছে। ইতিমধ্যে বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সব কিছুরই একটা লিমিট থাকা উচিত।

স্ট্যাটাসের শেষদিকে বর্ষা লিখেছেন, আয় করা উচিত হালাল উপায়ে, কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়।

উল্লেখ, স্বামী-স্ত্রী জুটি বেধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও “দিন-দ্য ডে” দিয়ে মূল আলোচনায় আসেন অনন্ত-বর্ষা। এই জুটিকে সর্বশেষ দেখা গেছে “কিল হিম” সিনেমায়। আগামীতে তাদের “নেত্রী-দ্য লিডার” সিনেমায় দেখা যাবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ