Bnanews24.com
Home » মিরসরাই এসএস‌সি ২০০০ ব্যাচের মিলন মেলার আয়োজন
চট্টগ্রাম সব খবর

মিরসরাই এসএস‌সি ২০০০ ব্যাচের মিলন মেলার আয়োজন

বিএনএ,মিরসরাইঃ মিরসরাইয়ের এসএসসি ২০০০ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এখন বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠান ও মিলন মেলার আয়োজন করা হয়েছে। আগামী শুক্রবার (১২ আগস্ট) উপজেলার কৃত্রিম নান্দনিক পর্যটন কেন্দ্র আরশিনগর ফিউচার পার্কে এই অভিযোগ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানকে ঘিরে উপজেলার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের দায়িত্বশীলরা এক প্রস্তুতি সবার আয়োজন করে। শুক্রবার( ৫ আগস্ট) রাত ৮টায় বারইয়ারহাটস্থ শান্তিনীড়ের কার্যালয়ে প্রস্তুতি সভা সম্পন্ন হয়।

প্রস্তুতি সভায় অভিষেক অনুষ্ঠান ও মিলন মেলাকে ঘিরে বিভিন্ন আলাপ আলোচনা ও নীতিমালা উপস্থাপন করা হয়। প্রস্তুতি সভায় মূল অনুষ্ঠানের শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন উপকমিটি ঘোষণা করা হয়।

উপ কমিটির মধ্যে কমিটির শৃঙ্খলা কমিটি, আপ্যায়ন কমিটি ও নিরাপত্তা কমিটি গঠন করা হয়। এছাড়া অনুষ্ঠান সূচি ও অনুষ্ঠানের ধারাবাহিকতা নির্ধারণ করা হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ২০০০ ব্যাচ এর এডমিন সদস্য ওমর ফারুক জনি ও সাখাওয়াত হোসেন। মডারেটর সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক আশরাফ উদ্দিন, চিকিৎসক রিপন নাথ ও আলতাফ হোসেন। প্রস্তুতি সভায় ২০০০ ব্যাচ এর প্রাক্তন ছাত্রদের মাঝে আরো উপস্থিত ছিলেন বারইয়ারহাটের ব্যবসায়ী সুমন, করেরহাট ইউনিয়নের ২ নং ওয়ার্ড নাম্বার মাইনুদ্দিন, ট্রাভেল ব্যবসায়ী সাইফুল প্রমুখ। প্রস্তুতি সভায় এডমিন প্যানেলের সদস্যরা উপজেলার সকল বন্ধুদের যথাসময়ে অনুষ্ঠান স্থলে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য অনুরোধ করেন।

বিএনএ/আশরাফ, এমএফ