30 C
আবহাওয়া
৫:৩০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে পোশাক শ্রমিককে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

সংঘবদ্ধ ধর্ষণ

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বায়েজিদে পোশাক শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) ভোর সোয়া চারটার দিকে ফৌজি ফ্লাওয়ার মিল সংলগ্ন পাহাড় থেকে অভিযুক্ত মো. মুরাদ হোসেনকে (৩৩) গ্রেপ্তার করা হয়।

বিষয়টি জানিয়েছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। গ্রেপ্তার মো. মুরাদ হোসেন (৩৩) বায়েজিদ থানার কুলগাঁও মাইজপাড়া আলী আহম্মদের বাড়ির মো. সাবের আহম্মদের ছেলে।

ওসি মো. কামরুজ্জামান বলেন, ভিকটিম একটি গার্মেন্টসে চাকরি করেন। বৃহস্পতিবার রাত ১১টায় ভিকটিম তার এক বন্ধুকে সাথে নিয়ে ভাড়া বাসা খুঁজতে বের হন। তারা ফৌজি ফ্লাওয়ার মিলের সামনে ক্যান্টনমেন্টের সামনে গেলে মো. মুরাদ হোসেন ও তার সহযোগী ভিকটিমের বন্ধুকে মারধর করে ভিকটিমকে তুলে নিয়ে যায়। মুরাদের সহযোগী ভিকটিমের সহকর্মীকে মারধর করে। এরপর ভিকটিমের বন্ধু টহল পুলিশকে ঘটনা জানালে টহল পুলিশের পাশাপাশি ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ পাহাড়টি ঘিরে ফেলে।

ওসি বলেন, রাত আড়াইটার দিকে ভুক্তভোগী পোশাকশ্রমিক পাহাড়টির ঝোপের ভেতর থেকে বেরিয়ে আসেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মুরাদও পাহাড়ে লুকিয়ে থাকেন। রাত চারটার দিকে তল্লাশি চালিয়ে তাঁকে ঝোপের ভেতর থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে এর আগেও ছিনতাই, নারী নির্যাতনের অভিযোগ পাওয়া গিয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় অভিযুক্ত করে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ