29 C
আবহাওয়া
১০:০১ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ১৪ দিনে ময়মনসিংহে ২০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা

১৪ দিনে ময়মনসিংহে ২০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা

জরিমানা

বিএনএ,ময়মনসিংহ , হামিমুর রহমান: করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ময়মনসিংহে ১৪ দিনে ৩ হাজার ৩২৬ মামলায় ২০ লাখ ৪৯ হাজার ৬৮০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬ টা থেকে (৫ আগস্ট) রাত ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আয়েশা হক বলেন, সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে দৈনিক জেলার ১৩টি উপজেলায় ১৩ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা, ১৩ জন সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসনের ২৬জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটসহ মোট ৫২ জন অভিযান চালিয়ে ১৪ দিনে ৩ হাজার ৩২৬ মামলায় ২০ লাখ ৪৯ হাজার ৬৮০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

তিনি আরও বলেন, জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‍্যাব ও আনসার বাহিনী অভিযান পরিচালনায় সহযোগিতা করছে। পাশাপাশি স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে স্কাউট, বিএনসিসি ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন জেলা প্রশাসনকে সহায়তা করছে।

সাধারণ মানুষের আর্থিক ক্ষতি করতে এসব জরিমানা আদায় করা হয়নি। করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মানুষকে সচেতন করতে এসব জরিমানা করা হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ