29 C
আবহাওয়া
৮:৩৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সিরিজ নিশ্চিতের লক্ষ্যে আজ মাঠে নামছে টাইগাররা

সিরিজ নিশ্চিতের লক্ষ্যে আজ মাঠে নামছে টাইগাররা

সিরিজ জয় নিশ্চিতে আজ মাঠে নামছে টাইগাররা

বিএনএ ক্রীড়া ডেস্ক: জয়ের ধারায় থাকায় দারুন আত্মবিশ্বাসী টাইগাররা।দুই ম্যাচ হাতে রেখেই অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করতে চায় তারা।তাই সিরিজ জয় নিশ্চিতের লক্ষ্যে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় টি-টুয়েন্টি খেলতে নামছে টাইগাররা। সন্ধ্যা ৬টায় শুরু হওয়া ম্যাচটি সরাসরি দেখা যাবে গাজী টিভি এবং টি স্পোর্টসে।

প্রথম দুই ম্যাচ জিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। প্রথম ম্যাচ ২৩ রানে ও দ্বিতীয়টি ৫ উইকেটে জিতে নেয় টাইগাররা। আজ সিরিজের তৃতীয় ম্যাচ জিততে পারলে, অজিদের বিপক্ষে প্রথম দ্বিপাক্ষিক টি-টুয়েন্টি জিতবে বাংলাদেশ।

মিরপুরের উইকেট নিয়ে যতই আলোচনা হোক। বাস্তবতা হলো, তৃতীয় ম্যাচেই বাংলাদেশের সামনে সিরিজ জয়ের হাতছানি। পরপর দু ম্যাচ জয়ের আত্মতৃপ্তি নয়। বরং পারফরম্যান্সে নিজেদের ছাড়িয়ে যাওয়ার লক্ষ্য টাইগারদের।

সাকিব-নাসুম-মেহেদীর স্পিন আক্রমণের পাশাপাশি মোস্তাফিজ-শরীফুলের যুগলবন্দী জমে উঠেছে। ব্যাটিংয়ে সাকিবের অ্যাংকর রোল আর আফিফ-সোহানদের দায়িত্বশীল মনোভাব থাকলেও ওপেনিং-এ  দুর্বলতা স্পষ্ট। তবু টিম কম্বিনেশন ধরে রেখে সৌম্য-নাঈম শেখেই আস্থা রাখতে পারে টিম ম্যানেজমেন্ট।

ধীর গতির ব্যাটিংয়ে কারণে দু’ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ ছিল অজি ব্যাটসম্যানরা। প্রথম ম্যাচে ১৩২ রানের টার্গেটে ১০৮ রানে অলআউট হয় সফরকারীরা। দ্বিতীয় ১৬ ওভার পর্যন্ত ভাল অবস্থায় ছিল প্রথমে ব্যাট করা অস্ট্রেলিয়া। তবে মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিংয়ে ৭ উইকেটে ১২১ রানে আটকে যায় অস্ট্রেলিয়া।

টানা দুই ম্যাচে হেরেও সিরিজ জয়ের পথ খুঁজছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচে পরাজয়ের পর তৃতীয় ম্যাচের আগে ব্যাটিং সমস্যা সমাধানের জন্য দলের খেলোয়াড়দের সতর্ক করে দিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথু ওয়েড।

গতকাল টাইগাররা বিশ্রামে কাটালেও তপ্ত রোদে অনুশীলন করেছেন অজিরা। তাদের দুশিচন্তার নাম ব্যাটিং। বোলারদের দেখা না গেলেও তাই কন্ডিশনের সঙ্গে আরও মানিয়ে নিতে ঘাম ঝরালেন ব্যাটসম্যানরা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ