25 C
আবহাওয়া
১১:১০ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর বাল্যকালের স্কুলে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর বাল্যকালের স্কুলে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


বিএনএ, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাল্যকালের স্কুল গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৬ জুলাই) বেলা ১১টার দিকে স্কুলে পৌঁছান সরকারপ্রধান। পরে সেখানে ‘বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক অ্যালবামের মোড়ক উন্মোচন করেন তিনি।

এরপর সেখান থেকে টুঙ্গিপাড়া পৌর সুপার মার্কেট পরিদর্শণ করেন শেখ হাসিনা। সেখান থেকে ফিরে যান টুঙ্গিপাড়ার নিজ বাড়িতে।

যোহরের নামাজ ও মধ্যাহ্নভোজ শেষে জাতির পিতার সমাধিতে ফাতিহা পাঠ ও মোনাজাতে অংশ নেওয়ার পর ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে দুই দিনের সফরে গতকাল শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে সড়কপথে যাত্রা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সরকারপ্রধান।

পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে যোগ দিয়ে মাওয়া থেকে সড়কপথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন সরকার প্রধান। টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান তিনি। বিকেল সাড়ে তিনটায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন। ৪ টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন শেখ হাসিনা।

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ