25 C
আবহাওয়া
২:১১ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ব্রহ্মপুত্র নদের চোরাবালিতে যুবকের মৃত্যু

ব্রহ্মপুত্র নদের চোরাবালিতে যুবকের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে চোরাবালিতে আটকে সাইফুল ইসলাম ওরফে শারফুল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) বেলা সাড়ে ১২ টার দিকে মহানগরীর থানার ঘাট এলাকার ব্রহ্মপুত্র নদে এই ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম ওরফে শারফুল সদর উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়নের চর লক্ষীপুর গ্রামের ভাটিপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে। শারফুল বিয়ে করে থানার ঘাট এলাকার শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

চর ঈশ্বরদিয়া ইউনিয়নের সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য নুসরাত জাহান লিপি এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, বিয়ের পর থেকে শারফুল নগরীর থানার ঘাট এলাকার শ্বশুরবাড়িতে বসবাস করছিলেন। ঘটনার দিন সকাল ১১ টার দিকে স্থানীয় তার কয়েক বন্ধুকে নিয়ে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। গোসলে নেমে চোরাবালিতে আটকে গেলে চিৎকার করতে থাকে। তবে, তার সাথে থাকা বন্ধুরা মনে করে শারফুল মজা করছে। এমনটি ভেবে তার কাছে কেউ যায়নি।

এদিকে, আস্তে আস্তে শারফুল তলিয়ে গেলে তার সাথে থাকা বন্ধুরা ভয়ে নদ থেকে উঠে বয়স্ক লোকজনকে ডাকাডাকি করেন। পরে বয়স্ক লোকেরা ঘণ্টা খানেক খোঁজার পর চোরাবালি থেকে মৃত অবস্থায় শারফুলকে তুলে আনে।  স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ বলেন, বিষয়টি কেউ থানায় জানায়নি। তবে, বিষয়টি খোঁজ নেয়া হবেও বলে জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ/ হাসনা।

Loading


শিরোনাম বিএনএ