30.3 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে পর্যটকবাহী প্রাইভেটকার খাদে পড়ে দুইজন আহত

সাজেকে পর্যটকবাহী প্রাইভেটকার খাদে পড়ে দুইজন আহত

সাজেকে পর্যটকবাহী প্রাইভেট কার খাদে পড়ে দুইজন আহত

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির মেঘের রাজ্য সাজেকে পর্যটকবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন পর্যটক মারাত্মকভাবে আহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে সাজেক টু বাঘাইহাট রোডের হাউজপাড়া নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে সাজেক আর্মি ক্যাম্প হতে ৪-৫ কি: মি: দক্ষিণ-পূর্বে, সাজেক পুলিশ ক্যাম্প হতে ১ কি: মি: দক্ষিণ-পূর্বে সাজেক টু বাঘাইহাট রোডের হাউজপাড়া নামক এলাকায় সাজেক হতে বাঘাইহাটগামী পর্যটকবাহী ব্যক্তিগত গাড়ি (নিশান ঢাকা মেট্রো ঘ-১৫-৭২৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে আনুমানিক ৬০-৭০ ফুট নিচে খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা ৪ পর্যটকের মধ্যে ২ জন মারাত্মকভাবে আহত হন। পরে সেনাবাহিনীর একটি টিম আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

আহতরা হলেন- ঢাকা মিরপুর ৩৮ রোড এর একেএম শহিদুল্লাহ’র ছেলে মো. শাহরিয়ার ইকবাল (৪২) এবং ফেনীর পাঠানপাড়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মো. তাইছির আহমেদ (৪০)।

এ বিষয়ে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, ব্রেকফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার নিচে পড়ে যায়। আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং গাড়িটি তোলার চেষ্টা করা হচ্ছে।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন,বিএম

Loading


শিরোনাম বিএনএ