37 C
আবহাওয়া
৪:৪১ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় নৌকা ডুবি, নিখোঁজ ৩

নেত্রকোণায় নৌকা ডুবি, নিখোঁজ ৩


বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণায় কংস নদে নৌকা ডুবিতে ৩ যাত্রী নিখোঁজের ঘটনা ঘটেছে। জেলার কংস নদের দুর্গাপুর উপজেলার কৈলাটি নতুনবাজার ফেরিঘাটে বুধবার (৫জুলাই) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন এলাকার ডেউটুকুন গ্রামের রেনু মিয়ার ছেলে মাহাবুব (১২) ও স্বপন মিয়া (২৫)।

স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, ওই এলাকায় কংস নদের একপাড়ে পুর্ব ধলা উপজেলার জামধলা ও ওপাড়ে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৈলাটি নতুনবাজার অবস্থিত। বুধবার সন্ধ্যার দিকে একটি ফেরি নৌকায় করে আনুমানিক ২৩জন যাত্রী জামধলাবাজার ঘাট থেকে নতুনবাজার ঘাটে যাচ্ছিলেন। যাত্রী সংখ্যার তুলনায় নৌকাটি ছিল বেশ ছোট। তীরে ভেড়ার আগে যাত্রীদের মাঝে একপ্রকার অস্থিরতা দেখা দেয়। এক পর্যায়ে প্রবল স্রোতের টান ও হুরোহুরিতে ডুবে যায় নৌকাটি । এ সময় ২০ যাত্রী সাঁতরে তীরে আসতে সক্ষম হলেও দুই ভাই মাহাবুব ও স্বপন এবং অজ্ঞাত এক যাত্রী পানিতে তলিয়ে নিখোঁজ হয়। ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাই স্বপন মিয়াও স্রোতের টানে নিখোঁজ হয় বলে অনেকেই জানিয়েছেন।

দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার ব্রিগেড কাজ চালিয়ে যাচ্ছে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল/এইচ.এম/ হাসনা।

 

Loading


শিরোনাম বিএনএ