39 C
আবহাওয়া
৬:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকের মা’কে পুড়িয়ে হত্যা, প্রেমিকার মা-বাবা গ্রেপ্তার

প্রেমিকের মা’কে পুড়িয়ে হত্যা, প্রেমিকার মা-বাবা গ্রেপ্তার

প্রেমিকের মা'কে পুড়িয়ে হত্যা, প্রেমিকার মা-বাবা গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ : লাইলী বেগম (৩৮) নামে এক নারীর হাত পা বেঁধে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় প্রধান আসামী স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মহানগরীর ৩১ নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়া এলাকার আসামী খোকন মিয়া ওরফে কাজল এবং তার স্ত্রী নাসিমা আক্তার কনা। এর আগে মঙ্গলবার (৫ জুলাই) ভোররাতে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ এলাকা থেকে মুল দুই আসামীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মহানগরীর ৩১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রশিদ ও নিহত লাইলী বেগমের ছেলের সাথে প্রতিবেশী খোকন ওরফে কাজল মিয়ার মেয়ের সঙ্গে তার সিরাজুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে। সম্প্রতি বিয়ের কথাবার্তা চলতে থাকলে ওই কিশোরী গত ১৯ জুন সিরাজুলের হাত ধরে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার পর তারা ফিরে না এলেও বিষয়টি মীমাংসা করার চেষ্টা চলছিল। এই ঘটনায় গত ২৮ জুন সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু, ওই দিন সকাল ৯ টার দিকে মেয়েকে ফিরে পেতে ছেলের মা লাইলী বেগমকে তার বাড়িতে এসে নির্যাতন করতে থাকে। একপর্যায়ে ছেলের মাসহ চারজন লাইলী বেগমের হাত পা বেঁধে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে চলে যায়। পরে লাইলীকে উদ্ধার প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করেন। পরে সেখানে সন্ধ্যার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় লাইলীর মৃত্যু হয়। পরে এই ঘটনায় ওই দিন মঙ্গলবার রাতেই নিহতের স্বামী আবদুর রশিদ বাদী হয়ে আটজনের নামে মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী আছমা আক্তারকে গ্রেফতার করে পুলিশ।

এবিষয়ে জেলা পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথ স্বীকার করেছেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ