31 C
আবহাওয়া
৬:৩০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাস্তায় নাটকের শুটিং, থানায় পরিচালকসহ ১২ জন

রাস্তায় নাটকের শুটিং, থানায় পরিচালকসহ ১২ জন

রাস্তায় নাটকের শুটিং, থানায় পরিচালকসহ ১২ জন

বিএনএ, ঢাকা : করোনা ভাইরাসের কারনে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করে রাজধানীতে  রাস্তায় টিভি নাটকের শুটিং করার অপরাধে ইউনিটের ১২ জনকে আটক করে  নিয়ে যায় খিলগাঁও থানা পুলিশ। এরপর মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়।

মঙ্গলবার (৬ জুলাই)  বিকেলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান,  সোমবার খিলগাঁওয়ের সি-ব্লক এলাকায় পরিচালক নাসির উদ্দিন মাসুদের একটি টিভি নাটকের শুটিং চলছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শুটিংয়ের সময় মানুষের ভিড় হওয়ায় পরিচালকসহ ইউনিটের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

অনুমতির কোনো কাগজপত্র তারা দেখাতে পারেনি। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি।’

এদিকে দেশে করোনার ভয়াবহ পরিস্থিতিতে সড়কে শুটিং বন্ধের আহ্বান জানিয়ে নির্মাতা-কলাকুশলীদের সতর্ক করেছিল ছোট পর্দার ১৪ সংগঠনের মোর্চা এফটিপিও।

অন্যদিকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং হাউজের ভেতরে এবং টেলিভিশনের ছাড়পত্র নিয়ে নাটকের শুটিংয়ের অনুমতি দিয়েছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। কিন্তু এসব নির্দেশনা ও বিধি ভেঙে রাস্তায় অনেকে শুটিং করছেন বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে সরকার। এ সময়ে জরুরি সেবা দেয়া দফতর-সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি অফিস, যন্ত্রচালিত যানবাহন, শপিংমল-দোকানপাট বন্ধ থাকার কথা বলা হয়। এছাড়া জনসমাবেশ হয় এমন কোনো অনুষ্ঠানের আয়োজন করাও নিষেধ করা হয়। কিন্তু করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় চলমান কঠোর বিধিনিষেধ ১৪ জুলাই মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ