30 C
আবহাওয়া
৮:২৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » দেশ বাঁচাতে ঐক্যবদ্ধ হতে হবে : ঐক্য পার্টি

দেশ বাঁচাতে ঐক্যবদ্ধ হতে হবে : ঐক্য পার্টি

ঐক্য পার্টির প্রতিষ্ঠাতা মুহাম্মদ আবদুর রহীম চৌধুরী

ঢাকা: দেশ বাঁচাতে প্রত্যেক উপজেলায় আ.লীগ নেতাদের একজনকে ত্রাণকর্তার ভূমিকায় দেখতে চায় বাংলাদেশ ঐক্য পার্টি। দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বলা হয়েছে, বর্তমান দেশের টালমাটাল পরিস্থিতিতে ঐক্যের বিকল্প নেই। দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে রাজনৈতিক ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সেজন্য বাংলাদেশ ঐক্য পার্টি সব রাজনৈতিক দলের মধ্যে সৎ রাজনীতিবিদদের এক প্লাটফর্মে দেখতে চায়।

শনিবার ( ৬এপ্রিল) রাজধানীর পরিবাগের সংস্কৃতি বিকাশ কেন্দ্রে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ ঐক্য পার্টির প্রতিষ্ঠাতা মুহাম্মদ আবদুর রহীম চৌধুরী।

বাংলাদেশ ঐক্য পার্টির প্রতিষ্ঠাতা লিখিত বক্তব্যে বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ ও দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো ক্ষমতার জন্য রাজনীতি করতে গিয়ে দেশের স্বার্থকে বিকিয়ে দিয়েছে।বহিঃশত্রুর হাত থেকে দেশকে রক্ষা করার আন্দোলনে এগিয়ে আসতে হবে দেশপ্রেমিক ও সৎ রাজনীতিবিদদের। বাংলাদেশ ঐক্য পার্টি সেই রাজনীতিবিদদের খুঁজে বের করার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও নিবন্ধিত রাজনৈতিক দল গণফ্রন্টের মহাসচিব আহমেদ আলী শেখ, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবু ইউসুফ জোবায়ের উল্লাহ, সনাতন পার্টির প্রতিষ্ঠাতা এডভোকেট সুমন কুমার রায়, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদ্বীপ এম এ ভাসানী, এডভোকেট লালন শেখ প্রমুখ।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ