Bnanews24.com
এক নজরে চট্টগ্রাম সব খবর

ফেসবুকে মামুনুলের পোস্ট, সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতা বহিষ্কার

সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতা বহিষ্কার

বিএনএ,চট্টগ্রাম: হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের পক্ষে ফেসবুকে একটি পোস্ট দেয়ায় চট্টগ্রামের সীতাকুণ্ড ৮ নং সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

নাঈম উদ্দিন জানান, আজিজ সংগঠনের দায়িত্বশীল নেতা হয়েও শৃঙ্খলা পরিপন্থী কাজ করেছেন। এতে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই আজ জরুরি সভা ডেকে তাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়।

ফেসবুকে আজিজ পোস্ট দিয়ে লিখেছেন, ‘কোনো অবস্থাতেই মেনে নিতে পারছি না। একজন আলেমকে মিথ্যা অপবাদ দিয়ে এইভাবে হেনস্থা করলি। আল্লাহর গজব পড়বে তোদের ওপর।’

এদিকে বহিষ্কারের পর আব্দুল আজিজ দাবি করছেন, তার আইডি হ্যাকড হয়েছে। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অন্য কেউ এটা করেছে।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয়রা। তাকে উদ্ধারে যায় পুলিশ। পরে ঘটনা জানাজানি হলে তার অনুসারীরা ওই রিসোর্টে হামলা-ভাঙচুর করে তাণ্ডব চালায়। ওই সময় মামুনুল হক দাবি করেন,ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

বিএনএনিউজ/মনির