30 C
আবহাওয়া
৭:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্যবিধি না মানায় ১৯ মামলা

স্বাস্থ্যবিধি না মানায় ১৯ মামলা

স্বাস্থ্যবিধি না মানায় ১৯ মামলা

বিএনএ,চট্টগ্রাম: মাস্ক ব্যবহারে উদাসীনতা ও স্বাস্থ্যবিধি না মানার অপরাধ সহ বিভিন্ন অনিয়মের দায়ে ১৯ মামলায় ১৭ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এ সময় সাধারণ জনগণের মাঝে ৫ হাজার মাস্কও বিতরণ করা হয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে নগরীর বায়েজিদ,খুলশী, অক্সিজেন মোড়, এ কে খান মোড়, কর্ণফুলী ও আগ্রাবাদ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনায় জরিমানা ও মাস্ক বিতরণ করে জেলা প্রশাসনের ছয় নির্বাহী ম্যাজিস্ট্রেট। বিষয়টি জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

তিনি জানান, আমিন বায়েজিদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে। এসময় ৫ টি মামলা দায়ের করে ৫ হাজার ৬৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন তিনি। নগরীর খুলশী ও মুরাদনগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩টি মামলায় ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত।

অক্সিজেন মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন এবং সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম। এছাড়া এ কে খান মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ টি মামলায় ১০ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।

কর্ণফুলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় সাধারণ মানুষ এবং গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নির্দেশনা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক। আগ্রাবাদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ টি মামলায় ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ। অভিযানে ম্যাজিস্ট্রেটদ্বয় ৫ হাজার মাস্ক বিতরণ করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ