28 C
আবহাওয়া
৪:০৮ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » স্বামী হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামীর বিচার চেয়ে স্ত্রীর মাইকিং

স্বামী হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামীর বিচার চেয়ে স্ত্রীর মাইকিং

স্বামী হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামীর বিচার চেয়ে স্ত্রীর মাইকিং

বিএনএ, বরিশাল: জমি বিরোধকে কেন্দ্র করে স্বামী দেবপ্রসাদ কর্মকারকে হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামির বিচার চেয়ে বরিশালের সড়কে মাইকিং করেছেন নিহতের স্ত্রী শাবানা কর্মকার। বুধবার (৬ মার্চ) বরিশাল প্রেসক্লাব ও আদালতপাড়াসহ নগরীর গুরুত্বপূর্ণ একাধিক সড়কে ঘুরে ঘুরে হ্যান্ডমাইক নিয়ে মাইকিং করেন তিনি।

ঘটনার ৩ বছর পর প্রধান আসামি গ্রেপ্তার হওয়ায় প্রধানমন্ত্রীসহ জনসাধারণের কাছে স্বামী হত্যার বিচার চান তিনি।

এর আগে ২০২১ সালের ৪ মার্চ নিখোঁজ হন দেবপ্রসাদ মজুমদার। নিখোঁজের ৪ দিন পর বাড়ি থেকে ২ কিলোমিটার দূরের একটি বাগানে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে এলিজাবেথ কর্মকার বাদী হয়ে ২০২১ সালের ২২ এপ্রিল আগৈলঝাড়া থানায় একটি মামলা করেন। সেই মামলায় গত ৪ মার্চ ঢাকা থেকে গ্রেপ্তার হন প্রধান আসামি ফিরোজ ভাট্টি। ফিরোজ আগৈলঝাড়ার বাকলা গ্রামের কাদের ভাট্টির ছেলে।

নিহতের স্ত্রী শাবানা কর্মকার বলেন, নিহত দেবপ্রসাদ কর্মকার ও একই এলাকার কাদের ভাট্টির ছেলেদের সাথে ১৯৭১ সাল থেকে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। সেই ঘটনার জেরে নিখোঁজ হন দেবপ্রসাদ মজুমদার। নিখোঁজের ৪ দিন পর তার মরদেহ উদ্ধার হয়। এই ঘটনায় একাধিক ছায়া তদন্তে নামে আইনশৃঙ্খলা বাহিনী। তদন্ত শেষে প্রধান আসামিকে গ্রেপ্তার করলেও আসামি প্রভাবশালী হওয়ায় নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন তিনি।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ