25 C
আবহাওয়া
১০:৫৮ পূর্বাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » ১১ মার্চ ময়মনসিংহে যুগান্তকারী সমাবেশ হবে: পরশ

১১ মার্চ ময়মনসিংহে যুগান্তকারী সমাবেশ হবে: পরশ

১১ মার্চ ময়মনসিংহে যুগান্তকারী সমাবেশ হবে: পরশ

বিএনএ, ময়মনসিংহ: আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, ২০১৫ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারটি জেলা নিয়ে ময়মনসিংহ বিভাগ ঘোষণা করেছে। এই বিভাগের মানুষ তাকে বরণ করার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। আমাদের ধারণা, এটিই হবে ময়মনসিংহে প্রধানমন্ত্রীর একটি যুগান্তকারী সমাবেশ। যা আগে কোন নেতা করতে  পারেনি।

সোমবার (৬ মার্চ) দুপুরে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ এলাকায় মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহব্বায়ক রাসেল পাঠান’র উদ্যোগে নির্মিত ‘তুমিই বাংলাদেশ’ চত্ত্বরের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ময়মনসিংহে যা ক্যাপাসিটি আছে, তাতে মনে হচ্ছে সমাবেশের দিন পুরো নগরী জনপদে ওভারফ্লো হওয়ার সম্ভাবনা রয়েছে। ময়মনসিংহের সাথে প্রধানমন্ত্রীর গভীর সম্পর্ক রয়েছে। ময়মনসিংহসহ আশপাশের জেলাগুলো আওয়ামীলীগের ঘাঁটি এবং এখানে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বী।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে আগামী ১১ মার্চ ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে আয়োজিত নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়ামে মহানগর যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন।

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় যোগ দেবেন। ওইদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি উপস্থিত থাকবেন। জনসভা ঘিরে নগরীর প্রধান প্রধান মোড়ে শোভা পাচ্ছে বিভিন্ন ব্যানার-ফেস্টুন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ