32 C
আবহাওয়া
৫:৫৯ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » নিজেদের মধ্যে গোলাগুলিতে ৫ বিএসএফ সদস্য নিহত

নিজেদের মধ্যে গোলাগুলিতে ৫ বিএসএফ সদস্য নিহত

নিজেদের মধ্যে গোলাগুলিতে ৫ বিএসএফ সদস্য নিহত

বিএনএ ডেস্ক, ঢাকানিজেদের মধ্যে গোলাগুলিতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর-বিএসএফ’র  পাঁচ জওয়ান নিহত হয়েছেন। নিহতদের মধ্যে অভিযুক্ত হামলাকারী জওয়ানও রয়েছেন। তিনিই প্রথমে গুলি চালিয়ে চার জওয়ানকে হত্যা করেছিলেন বলে অভিযোগ উঠেছে।

রবিবার (৬ মার্চ) সকাল সাড়ে ৯ টা থেকে ১০ টার মধ্যে ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য পাঞ্জাবের অমৃতসরের খাসা এলাকায় বিএসএফের মেসে গোলাগুলি ও প্রাণহানির এই ঘটনা ঘটে। ঘটনাস্থলটি পাকিস্তানের ওয়াগা সীমান্ত ক্রসিং থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে অবস্থিত।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিএসএফের নিহত পাঁচ জওয়ানের একজন রোববার সকালে অন্য সহকর্মীদের দিকে এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করলে চারজন নিহত হন। পরে অন্যদের গুলিতে হামলাকারী জওয়ানও নিহত হন।

এনডিটিভি জানায়, কনস্টেবল সাত্তেপ্পা এস কে নামে এক বিএসএফ জওয়ান অন্যদের ওপরে প্রথমে হামলা চালায়। এই হামলায় আরও এক বিএসএফ সদস্য গুরুতব আহত হয়েছেন।

এদিকে বাহিনীর সদস্যদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। ঘটনার বিস্তারিত জানতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানিয়েছে বিএসএফ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ