29 C
আবহাওয়া
৪:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে কলেজ ছাত্রী অপহরণ করলো যুবলীগ নেতা

ঝিনাইদহে কলেজ ছাত্রী অপহরণ করলো যুবলীগ নেতা

ঝিনাইদহে কলেজ ছাত্রীকে অপহরণ করলো যুবলীগ নেতা

বিএনএ,ঝিনাইদহ : ঝিনাইদহে সরকারি কেসি কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী আনিকা আশরাফ প্রমিকে অপহরণের প্রতিবাদ ও উদ্ধারের দাবীতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করেছে তার সহপাঠীরা। রোববার ( ৬ মার্চ ) সকাল ১১টার দিকে শহরের কেজি কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অবস্থান করে ঘন্টা ব্যাপী বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা।

প্রমির পিতা আশরাফুদ্দৌলা খোকন জানান, শনিবার বিকালে প্রমি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। শহরের নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফারসহ আরও কয়েকজন প্রমি জোরর্পূবক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেই সময় প্রমি আত্মচিৎকার করেছে। কেউ তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি। আমি আমার মেয়েকে ফেরত চাই। আমি গাফফারের শাস্তি চাই।

সানজানা ইসলাম ওহি নামের এক সহপাঠী বলেন, প্রমি খুবই মেধাবী ছাত্রী। তার চলাফেরা খুব ভালো। আমার সহপাঠীকে যে সন্ত্রাসীরা অপরহরণ করে নিয়ে গেছে আমরা তাদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি। আমরা তার উদ্ধার ও দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি।

ঘন্টব্যাপী চলা এই কর্মসূচীতে শিক্ষার্থীরা প্রমিকে উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের দাবী জানান। পরে পুলিশ ও প্রশাসনের আশ্বাসে তারা কর্মসূচী প্রত্যাহার করে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, অপহরণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিএনএনিউজ২৪.কম/আতিক রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ