28 C
আবহাওয়া
৮:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » এখনও মিথিলার বাসায় যান তাহসান

এখনও মিথিলার বাসায় যান তাহসান

মিথিলা

বিনোদন ডেস্ক: কিছুদিন আগে স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার (৩ মার্চ) আবার ফিরে গেছেন কলকাতায়। যাওয়ার আগে একটি গণমাধ্যমকে একান্ত সাক্ষাতকার দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সেখানে তিনি ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এর চরিত্র নিয়ে কথা বলেছেন। বলেছেন, চরিত্রের প্রয়োজনেই বিভিন্ন সময় বিভিন্ন রূপে হাজির হতে হয়েছে তাকে। এবার হয়েছেন রাজনীতিবিদ।

তিনি বলেন, এবার হয়েছি রুমানা। চরিত্রটি করতে অনেক ভাবতে হয়েছে। একটু কঠিন ছিল, চ্যালেঞ্জিং ছিল। কারণ এখানে আমি এমন একজন রাজনীতিবিদ, যে অন্যায়ের প্রতিবাদ করে, নিজের ক্ষমতাটাকে সবসময় ভালো কাজে ব্যবহার করে। চরিত্রটির জন্য অনেক প্রস্ততি নিতে হয়েছে, স্টাডি করতে হয়েছে। এটির নির্মাতা তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

জিফাইভ বাংলাদেশ প্ল্যাটফর্মে শিগগিরই উন্মুক্ত হবে ওয়েব সিরিজটি। এতে রুমানার শ্বশুর হয়েছেন তারিক আনাম খান। তিনিও রাজনীতিবিদ। এছাড়া আরিফিন শুভ, চঞ্চল চৌধুরী, মমসহ অনেকে অভিনয় করেছেন। এছাড়া আরও একটি কাজের কথা বলেছেন মিথিলা।একটি তানিম রহমান অংশুর শর্টফিল্ম ‘মিয়াও’। যেখানে তার সঙ্গে একটা বিড়ালের অদ্ভূত ধরনের যোগাযোগ। গল্পটা মজার।

এদিকে সাবেক স্বামী এবং একমাত্র মেয়ের বাবা তাহসান খানের সঙ্গে এখনও কথা হয় বলে জানান মিথিলা। তিনি বলেন, সর্বশেষ কথা হয়েছে সম্ভবত পরশু দিন। আইরাকে ড্রপ করতে বাসায় এসেছিল। ও তো বাসায় আসে প্রায়। আইরাকে নিতে বা ড্রপ করতে। সেদিন রাতে আইরা তাহসানের সঙ্গে তার বাসায় ছিল। আমার একটু ঠাণ্ডা লেগেছিল। শরীর খারাপ। একা একা, আইরাকে খুব মিস করছিলাম। তখনই একটু কথা হয়েছিল। আমাদের তো প্রায়ই কথা হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ