28 C
আবহাওয়া
৬:১৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফোডেনের হ্যাটট্রিকে সিটির দুর্দান্ত জয়

ফোডেনের হ্যাটট্রিকে সিটির দুর্দান্ত জয়

খেলা

স্পোর্টস ডেস্ক: পিছিয়ে পড়েও ফোডেনের হ্যাটট্রিকে ব্রেন্টফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ২১ মিনিটেই গোল হজম করা ম্যানসিটি বিরতির আগেই সেটা শোধ করে। তারপর ৫৩ মিনিটে আরেকটা গোল, ৭০ মিনিটে আরও একটা। তিনটা গোলই ফোডেনের।

এই জয়ে আর্সেনালকে টপকে পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ২২ ম্যাচে ৪৯ পয়েন্ট সিটিজেনদের। এক ম্যাচ বেশি খেলা আর্সেনালের পয়েন্টও তাদের সমান। তবে গোলগড়ে পিছিয়ে তিনে নেমে গেছে তারা। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে লিভারপুল।

শুরু থেকেই আক্রমণ চালায় পেপ গার্দিওলার দল। তবে ব্রেন্টফোর্ডের গোলরক্ষকের ফ্লেকেন সিটির একের পর এক আক্রমণ প্রতিহত করে দেন। এর মধ্যে ফ্লেকেনের লম্বা থ্রুতে গোল করে লিড নেন ব্রেন্টফোর্ডের নিল মাউপে। তবে বিরতির আগেই ফ্লেকেন বাঁধা পেরিয়ে জালভেদ করেন সিটির ফোডেন। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলের ব্যবধানে।

প্রথমার্ধের যোগ হওয়া সময়ে অবশেষে সমতায় ফেরে সিটিজেনরা। ডি ব্রুইনার ক্রসে ফোডেনের গোলে স্কোর লাইন হয় ১-১। তার ৫৩ ও ৭০ মিনিটে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূরণ করেন ফোডেন। ইংলিশ তারকার হ্যাটট্রিক পূরণে কেভিন ডি ব্রুইনা ও আর্লিং হাল্যান্ড যুগলবন্দীর অবদান কম নয়। ঘুরে দাঁড়ানো এই জয়ে অনন্য কীর্তি গড়েছে সিটি। প্রিমিয়ার লিগ ইতিহাসে ম্যানসিটি প্রথম দল যারা টানা চার অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে পড়েও জয়ের দেখা পেয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ