34 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সংরক্ষিত নারী আসনে আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু

সংরক্ষিত নারী আসনে আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু

মনোনয়ন

বিএনএ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। যা চলবে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পর্যন্ত।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভিড় জমাচ্ছেন আগ্রহী মনোনয়ন প্রত্যাশীরা। মনোনয়ন প্রত্যাশীদের কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধি ভেতরে প্রবেশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখতে সেই জায়গায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

কার্যালয়ের ভেতরে ঘুরে দেখা যায়, কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রত্যাশীরা। এক্ষেত্রে ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ ও তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। আর কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হচ্ছে।

কেন্দ্রীয় কার্যালয়ের শৃঙ্খলার দায়িত্বে থাকা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন বলেন, উৎসব মুখর পরিবেশে সকাল থেকে এখানে আগ্রহী প্রার্থীরা আসছেন এবং একজনই কেবল ভেতরে প্রবেশ করতে পারছেন। সার্বিক পরিবেশ সুন্দর রাখতে রাখতে আমরা যথাযথভাবে দায়িত্ব পালন করছি।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ