32 C
আবহাওয়া
১০:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় গমের চালানে বালু-সিমেন্ট

চুয়াডাঙ্গায় গমের চালানে বালু-সিমেন্ট

চুয়াডাঙ্গায় গমের চালানে বালু-সিমেন্ট

বিএনএ: চুয়াডাঙ্গা সদর উপজেলার খাদ্যগুদামে যাওয়া গমের চালানে ২৮ বস্তা বালু ও সিমেন্ট পাওয়া গেছে। রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে নিয়ে আসা ছয়টি ট্রাকে গমের সঙ্গে এসব বালু-সিমেন্টের বস্তা পাওয়া যায়।

চুয়াডাঙ্গা জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সূত্র জানায়, চুক্তি অনুযায়ী খুলনার সরকার এন্টারপ্রাইজ, জোনাকি এন্টারপ্রাইজ ও সানরাইজ এন্টারপ্রাইজের পরিবহন ঠিকাদারের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর খাদ্যগুদামে মোট ৩০০ টন গম পাঠানোর কথা ছিল। সেই অনুযায়ী গত শুক্রবার প্রথম চালানে ১০০ মেট্রিক টন গম যায়।

রোববার ভোরে দ্বিতীয় চালানের ১০০ মেট্রিক টন গম আনলোডের সময় একটি ট্রাকে বালুভর্তি ৭টি বস্তা পাওয়া যায়। এরপর অন্য ট্রাকগুলো আনলোড করার সময় পাওয়া যায় একে একে বালু ও সিমেন্টের জমাট টুকরো বোঝাই ২৮টি বস্তা।

এ ঘটনার তদন্তে আলমডাঙ্গা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবদুল হামিদ, চুয়াডাঙ্গা সদর উপজেলার খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম এবং জেলা কারিগরি খাদ্য পরিদর্শক সানজিদা বানুকে নিয়ে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা খাদ্য নিয়ন্ত্রক এ. কে. এম শহিদুল হক জানান, আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ